প্রভাসের সঙ্গে বিয়ের ব্যপারে মুখ খুললেন অনুষ্কা! কী বললেন ‘দেবসেনা’

প্রভাসকে সহ অভিনেতা রানা দাগ্গুবতির থেকে বেশি ‘সেক্সি’ বলে দাবি করেছিলেন অনুষ্কা।

বাহুবলী ২: দ্য কনক্লুশন’ ছবির প্রচারে প্রভাস-অনুষ্কা
বাহুবলী ২: দ্য কনক্লুশন’ ছবির প্রচারে প্রভাস-অনুষ্কা

‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’ ছবির প্রচারে প্রভাস-অনুষ্কা। (ছবি: ফোটোকর্প)

একসঙ্গে প্রায় সাতটি ছবিতে কাজ করেছেন ‘বাহুবলী’ খ্যাত জুটি প্রভাস এবং অনুষ্কা শেট্টি। প্রায় ৯ বছর ধরে পরস্পরকে চেনেন তাঁরা। পরিচালক এস এস রাজামৌলির ‘বাহুবলী’ সিরিজের শ্যুটিং চলাকালীন তাঁদের মধ্যে তৈরি হওয়া নিবিড় সম্পর্কের গুজব শোনা গিয়েছিল। দু’জনের ঘনিষ্ঠারাও তাঁদের সম্পর্কের কথা স্বীকার করেছেন একাধিকবার। অবশেষে এই বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী নিজেই।

 ‘ভাগীমথী’ ছবিতে অনুষ্কা শেট্টি
‘ভাগীমথী’ ছবিতে অনুষ্কা শেট্টি

‘ভাগীমথী’ ছবিতে অনুষ্কা শেট্টি।(ছবি: অনুষ্কা শেট্টির ইন্সটাগ্রাম)

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি একটি অনুষ্ঠানে বিয়ের প্রসঙ্গে প্রশ্ন ওঠায় অনুষ্কা জানিয়েছেন যে, প্রভাসকে বিয়ে করবেন না তিনি। ‘রিল লাইফ’-এ দেবসেনা বাহুবলীর প্রেমিকা হলেও ‘রিয়্যাল লাইফ’ বন্ধুত্বের বাইরে কোনও রকম সম্পর্ক নেই তাঁদের মধ্যে।

কিছু দিন আগেই প্রভাসের কাকা তেলুগু অভিনেতা কৃষ্ণম রাজু একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে, চলতি বছরেই বিয়ে করতে পারেন অভিনেতা। সেই আগুনেই ঘি ঢালল অভিনেতার সোশ্যাল মিডিয়ায় করা পোস্ট। সেখানে অনুষ্কাকে ‘সুইটু’ বলে সম্বোধন করেছেন তিনি।

‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’ ছবির প্রচারে সময় প্রভাসকে সহ অভিনেতা রানা দাগ্গুবতির থেকে বেশি ‘সেক্সি’ বলে দাবি করেছিলেন অনুষ্কা। তাহলে স্বামী হিসেবে তাঁকে না-পসন্দ কেন অভিনেত্রীর?

অনুষ্কার করা বন্ধুত্বের দাবি কি সত্যি? নাকি নিজেদের সম্পর্ককে আড়াল করার জন্য জনসমক্ষে অস্বীকার করছেন না নায়িকা, সে উত্তর সময়ই দেবে।

পড়ুন অন্য পোস্ট – প্রেম কি ? প্রেমের পেছনের বিজ্ঞান

বাকিদের সাথে শেয়ার করুন

Leave a Reply